আর্কাইভ  সোমবার ● ১৫ জুলাই ২০২৪ ● ৩১ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ১৫ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: চাকরিজীবীদের ‘প্রত্যয় স্কিমে’ অংশগ্রহণ বাধ্যতামূলক       কর্মবিরতি চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষকদের       রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যান্ডার পর আত্মহত্যা বলে প্রচারণা       রংপুরে জেলা যুবলীগের সাধারণ সভা অনুষ্ঠিত       কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর      

 width=
 

নীলফামারীতে অটোবাইকের ধাক্কায় শিশু নিহত

বুধবার, ১০ জুলাই ২০২৪, দুপুর ০১:০১

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে অটোবাইকের ধাক্কায় মো. রিফাত (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার(৯ জুলাই) দুপুরে নীলফামারী-সৈয়দপুর সড়কে জেলা সদরের কাচারী বাজারের অদূরে এঘটনা ঘটে। সে সংগলশী ইউনিয়নের বড় সংগলশী  চেয়ারম্যানপাড়া গ্রামের অহিদুল ইসলামের ছেলে।
পুলিশ জানায়, শিশু রিফাত নিজ বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিল। এসময় সৈয়দপুর থেকে নীলফামারীগামী একটি অটোবাইক তাকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎ মৃত ঘোষণা করেন। এঘটনার পর ইজিবাইক ফেলে পালিয়ে যায় চালক।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোবাইকটি স্থানীয়দের হেফাজতে রয়েছে। চালক এখনো সনাক্ত হয়নি। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান আছে। 

মন্তব্য করুন


 

Link copied