আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, বিকাল ০৭:৫৩

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নানা কর্মসূচিতে নীলফামারীতে পালিত হয়েছে ঐতিহাসিক মুজিবনগর দিবস। এ উপলক্ষে বুধবার(১৭ এপ্রিল) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোওয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কর্মসূচির আয়োজন করে জেলা প্রশাসন।
সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘ঐতিহাসিক মুবিনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। এসময় বক্তৃতা দেন পুলিশ সুপার গোলাম সবুর, সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ প্রমুখ। পরে সেখানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এরআগে জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আহসান রহীম মঞ্জিল, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ফরিদা খানম এনা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল আমীন স্বপন, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান আপেল, সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied