আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

নীলফামারীতে মঞ্চ কাপালেন লালন ব্যান্ড ও ইমরান

সোমবার, ২০ মার্চ ২০২৩, দুপুর ১০:৩১

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ দ্বিতীয় বার বাংলাদেশ মিউনিসিপাল অ্যাসোসিয়েশনের (ম্যাব) সভাপতি নির্বাচিত হওয়ায় জনপ্রীয় শিল্পীদের অংশগ্রহনে নীলফামারীতে হয়ে গেল জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। 
এর আগে শনিবার(১৮ মার্চ) সন্ধ্যায় সেখানে তাকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। 
নীলফামারী শহরের বড়মাঠে রাত সারে আটটা থেকে শুরু হয়ে জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান চলে রাত সাড়ে ১২টা পর্যন্ত।

অনুষ্ঠানটি উপভোগ করতে সেখানে সমবেত হন জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা লক্ষাধিক নারী পুরুষ ও তরুণ-তরুনী। 

ওই মঞ্চে নীলফামারী পৌরসভায় ছয়বার মেয়র নির্বাচিত ও পুনরায় বাংলাদেশ মিউনিসিপাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদকে সংবর্ধনা দেওয়া হয়। নাগরিক সংবর্ধনা কমিটি আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংস্কৃতিমন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।
ইমরান মাহমুদুলের কণ্ঠে ‘ফিরে আয়, তুই ফিরে আয়,জ¦লে চোখ ভেষে যায়,’ ‘কেমন করে ভালো থাকি, না থাকলে তুমি’, ‘তুমি হীনা বলো বাঁচি কি করে’ , ‘বলতে যে মনে হয়, বলতে তবু দেয়না হৃদয়’ , সখী ভালোবাসা কারে’।
লালন ব্যান্ডের সুমির কণ্ঠে গাওয়া ‘ ভুলে মায়ায় ছেড়েছি ঘর, খুজে পেতে হবে আমার, মনের মানুষ আছে লুকিয়ে, ভবে আছে লুকিয়ে’, পাগল ছাড়া দুনিয়া চলে না’, ‘তুমি দিন থাকিতে দিনের সাধন কেনো করলে না, সময় গেলে সাধান হবে না’, ক্ষ্যাপা রে কেন খুঁজিস মনের মানুষ বলে সর্বদাই্যাপা রে’।
এমন নানা গানে ও চিত্র নায়ক ফেরদৌস আহমেদ ও অপু বিশ্বাসের নাচে মেতে উঠেছিল তরুণ তরুনীরা। বাধ ভাঙা উচ্ছাসে মধ্যরাত পর্যন্ত চলে এ অনুষ্ঠান। 
এদিকে গানের আনন্দে মেতে উঠে দেড়-দুই লাখ মানুষ গানের সাথে চেয়ারগুলো ছোঁড়াছুঁড়ি শুরু করে। ফলে ভিআইপি, অতিথি ও সাধারণ চেয়ারগুলো কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। বড় ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটলেও ছোট হতাহত ঘটনা ঘটেছে।  
প্রসঙ্গত, চলতি বছরের ১২ জানুয়ারি কক্সবাজারে অনুষ্ঠিত সংগঠনের সভায় নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ পুনরায় সভাপতি নির্বাচিত হন। 

মন্তব্য করুন


 

Link copied