আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

রবিবার, ১৩ মার্চ ২০২২, দুপুর ১২:৫৫

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় উত্তরা ইডিজেডের শ্রমিক দম্পক্তি ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। আজ রবিবার (১৩ মার্চ) সকাল ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের কাজীরহাট নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন স্বপন রায় (২৭) ও তার স্ত্রী সুমি রানী(২৩)। তাদের বাড়ি জেলার সৈয়দপুর উপজেলার বোতলাগাড়িতে। তারা উত্তরা ইপিজেডের সনিক ফ্যাক্টরির শ্রমিক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিমেন্ট ভর্তি একটি দশ চাকার ট্রাক (কুস্টিয়া-ট- ১১-২২৭৫) নীলফামারী যাচ্ছিল।। কাজিরহাটে সড়ক মেরামতের কাজ চলায় ট্রাকটি ধীরে ধীরে চলছিল। এ সময় এক নারী সহ তিনজন ইডিজেড শ্রমিক একটি মোটরসাইকেলে করে ইপিজেডে যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি ট্রাকের পেছনে পেছনে আসছিল। হঠাৎ করে  মোটরসাইকেলটি ট্রাকটিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের চাকার পেছনে ঢুকে যায়।  এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী স্বামী স্ত্রী নিহত হয়। ভাগ্যক্রমে অক্ষত অবস্থায় বেঁচে যান  মোটরসাইকেল চালক দিনাজপুরের চিরিবন্দর এলাকার সুকুমার রায় ওরফে সতিষ  (২৮)।

দুর্ঘটনা এলাকার সংগলশী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান জানান, ঘটনার সময় ট্রাক চালকের কোন দোষ ছিলনা। ফলে চালক ট্রাকটি থামিয়ে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে  সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী বলেন, ‘নিহতদের লাশ উদ্ধার ও ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করুন


Link copied