আর্কাইভ  বুধবার ● ৫ অক্টোবর ২০২২ ● ২০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৫ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: মধ্য আফ্রিকায় নিহত শান্তিরক্ষী ডিমলার জাহাঙ্গীরের পরিবারে শোকের মাতম       মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে বোমা বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত       শিশুকে শ্লীলতাহানির অভিযোগে গণপিটুনি, পুলিশে সোপর্দ       রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ভাইরাল       নির্বাচন বর্জনের সিদ্বান্ত এখনও হয়নি- জিএম কাদের      

পাবনায় ট্রাকচাপায় ৩ জন নিহত

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, দুপুর ১১:৪৯

পাবনা: পাবনার ঈশ্বরদীতে ট্রাকচাপায় তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের ছিলিমপুর শালবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-অটোভ্যানের চালক মুনছুর খানের ছেলে বাহাদুর খান (৩৮), ভ্যানের যাত্রী আওতাপাড়া গ্রামের সুবহান শাহের ছেলে সাইফুল শাহ (৩৫) এবং মোটরসাইকেল আরোহী পাবনা পৌর এলাকার চক ছাতিয়ানির আবদুল মান্নানের ছেলে আসিফ (৩০)।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান খান আসাদ বলেন, সকাল সাড়ে ৭টার দিকে পাবনা থেকে রূপপুর পারমাণবিক কেন্দ্রের দিকে যাচ্ছিল অটোভ্যান ও মোটরসাইকেলটি। এ সময় ছিলিমপুর শালবাগান এলাকায় দ্রুতগতির একটি ট্রাক অটোভ্যানকে চাপা দেয়। পরে অটোভ্যান মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোভ্যানের চালক ও আরোহী মারা যান। মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মন্তব্য করুন


Link copied