আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

প্রিয় মানুষটিকে চমকে দেওয়ার ৫ উপায়

শুক্রবার, ২০ মে ২০২২, দুপুর ১১:৩৬

ডেস্ক: প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি যুগলেরা ভালোবাসা দিবস উদযাপন করে। বিশেষ এ দিনটিতে যুগলেরা চায় একে অপরকে অবাক করে দিতে। এমন কিছু করতে, যা দুজনের হৃদয়ে গেঁথে থাকে দীর্ঘকাল। কোনও যুগল ক্যান্ডেল-লাইট ডিনার সারে, কোনও যুগল হয়তো বা রোমান্টিক সিনেমা দেখে। যুগলেরা আক্ষরিক অর্থেই নিজের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করে এই দিনে।

শুধু তা-ই নয়, কোনও কোনও যুগল দারুণ উপহার দিয়ে সঙ্গীকে অবাক করে দেয়। আপনি কি ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে চান, তাহলে কিছু ধারণা নিতে পারেন। ভারতের জীবনধারা ও স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাইয়ের এক প্রতিবেদনে কিছু পরামর্শ দেওয়া হয়েছে। আসুন, আমরা সে সম্পর্কে জেনে নিই—

সঙ্গীর জন্য নাশতা বানান

দিনের শুরুটা করুন সঙ্গীকে চমকে দিয়ে। নিজ হাতে বানান সুস্বাদু ও স্বাস্থ্যকর নাশতা। তার পর সঙ্গীর সামনে উপস্থাপন করুন। দেখবেন আপনার সঙ্গী খুব খুশি হবে। আপনি যদি রান্নায় তেমন পারদর্শী না হন, তবু স্যান্ডউইচ টোস্ট বা প্যানকেক বানানোর চেষ্টার করুন। সঙ্গী পছন্দ করবেই।

প্রেমপত্র লিখুন

কে বলেছে প্রেমপত্র দেওয়া সেকেলে ফ্যাশন? আজও প্রেমপত্রের অনুভূতি বিশেষ, ভালোবাসাপূর্ণ। চিঠিতে সঙ্গীর প্রতি আপনার আবেগ-অনুভব প্রকাশ করুন। তার সঙ্গে ভালোবাসা উদযাপনের ক্ষণ বর্ণনা করুন। যদি আপনি ভালো লিখিয়ে না হন, তবু প্রকৃত অনুভূতি লিখুন। আপনার সঙ্গী নিশ্চয়ই বুঝবে।

বনভোজনে যান

ভালোবাসা দিবসে সঙ্গীকে নিয়ে বনভোজনে যেতে পারেন, যা আপনার দিনটিকে পূর্ণ করবে। বুকভরা নিশ্বাস নিতে পারবেন। বনভোজনে যাওয়ার সময় কিছু সুস্বাদু খাবার, উষ্ণ কফি-চা, জুস ও মাদুর নিতে ভুলবেন না।

সিনেমা দেখুন

ভালোবাসা দিবসে দুজন সিনেমা দেখতে পারেন। একটি তালিকা বানান এবং সঙ্গীর সঙ্গে উপভোগ করুন। হাতের পাশে পপকর্ন রাখতে ভুলবেন না। রোমান্টিক সিনেমা আপনাদের ভেতর প্রেমের ভাব আনবে।

মন্তব্য করুন


Link copied