আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ

শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, বিকাল ০৫:৫৫

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের জামিন নামঞ্জুর করে আদালতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ শুক্রবার বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) কোর্টে তাদের তোলা হয়। শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

এর আগে, বিকেল ৪টা ১৫ মিনিটে গোয়েন্দা পুলিশের একটি সাদা মাইক্রোবাসে করে আদালতে আনা হয় মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে। এ সময় বিএনপিপন্থী আইনজীবীরা বিক্ষোভ মিছিল করতে শুরু করলে আদালত চত্বরজুড়ে উত্তেজনা সৃষ্টি হয়। আদালতে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম ও মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস।

এদিকে, মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আদালতে হাজির করাকে কেন্দ্র করে সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ও আনসার সদস্যদের।

আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদারের বিষয়ে জানতে চাইলে লালবাগ জোনের জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মুহিত সেরনিয়াবাত বলেন, ‘আদালত প্রাঙ্গণে যেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য আমরা বাড়তি নিরাপত্তা জোরদার করেছি। আমরা আমাদের তরফ থেকে সর্ব্বোচ্চ সর্তকতা অবলম্বন করেছি।’

উল্লেখ্য, মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে গতকাল বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে বাসা থেকে ধরে নিয়ে যায় ডিবি পুলিশ। এরপর আজ দুপুরে তাদের গ্রেপ্তার দেখানো হয়।

মন্তব্য করুন


 

Link copied