আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

রংপুরে ‘বীরকন্যা স্বপ্নাকে’ রাজসিক বরণ

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, দুপুর ০২:২৫

স্টাফ রিপোর্টার: সাফের শিরোপ জিতে বাড়ি ফেরা সিরাত জাহান স্বপ্নাকে বরণ করে নিয়েছেন রংপুরবাসী। এ সময় সকলের ভালোবাসায় সিক্ত স্বপ্না আরেকটি সুখবর দিয়েছেন। জানিয়েছেন যে, সব ঠিক থাকলে বিদেশি লিগে খেলতে যাবেন তিনিও। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন রংপুরের স্বপ্না, ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী ও সোহাগী কিসকু। তাদের ফুল দিয়ে বরণ করে নেন ক্রীড়া সংস্থার কর্মকর্তা, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা। 

সৈয়দপুর বিমানবন্দরে সিরাত জাহান বলেন, রংপুরবাসী আমাদের জন্য অপেক্ষা করছে দেখে খুব খুশি। এই ভালোবাসা সামনে আমাদের অনুপ্রাণিত করবে। আগে এলাকার অনেকে খেলতে বাধা দিয়েছে। এখন তারাও আনন্দ করছে।  

তিনি বলেন, বিদেশি লিগে খেলার জন্য মৌখিকভাবে সাত ফুটবলারকে নির্বাচনের কথা বলা হয়েছে। এর মধ্যে আমার নাম রয়েছে। আশা করছি বিদেশি লিগে খেলতে পারবো। 

ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী বলেন, শিরোপা ঘরে আনতে পেরে গর্বিত। দেশের সকলে আমাদের দিকে তাকিয়ে আছে, সামনেও সমর্থন চাই। সোহাগী কিসকু বলেন, গ্রামের মেয়েরা ফুটবল খেলতে চাইলে তাদের যেন সুযোগ দেওয়া হয়। 

মেয়েদের বরণের সময় উপস্থিত ছিলেন বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুর আহম্মেদ আজাদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববি, স্বপ্নার ফুটবল প্রশিক্ষক হারুন অর রশিদসহ রংপুর ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ। বরণের পর তাদের ছাদখোলা জিপে নিয়ে নগরীতে বিজয় উদযাপন হয়।  

এদিকে বিমানবন্দরে বরণের পর ছাদখোলা জিপ গাড়িতে সিরাত জাহান স্বপ্নাসহ তিন সাফজয়ী নারী ফুটবলারকে রংপুর নগরী প্রদক্ষিণ করানো হয়। এরপর পাবলিক লাইব্রেরি মাঠে তাদের সংবধর্না দেবে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থা। বিকেলে সদর উপজেলার সদ্য পুস্করনী নয়াপুকুর স্টেডিয়ামে স্বপ্নাকে সংবর্ধনা প্রদানসহ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন


Link copied