আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

রওশনকে সরিয়ে কাদেরকে বিরোধীদলীয় নেতা করছে জাপা

বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর ২০২২, রাত ১১:৪১

ডেস্ক: রওশন এরশাদকে বাদ দিয়ে জিএম কাদেরকে বিরোধী দলের নেতা বানানোর জন্য স্পিকারকে চিঠি দিয়েছে জাতীয় পার্টি (জাপা)। চিঠিতে রওশন এরশাদ, শাদ এরশাদ ও সেলিম ওসমান ছাড়া পার্টির সব এমপি স্বাক্ষর করেছেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বর্তমান বিরোধী দলের নেতা রওশন এরশাদের অনুপস্থিতিতে জাপার সংসদীয় দল এই সিদ্ধান্ত নিয়েছে। জাপার মহাসচিব সংসদ সদস্য মুজিবুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রওশন এরশাদ অনেক দিন ধরে অসুস্থ। তিনি স্বাস্থ্যগত কারণে সংসদেও ঠিকমতো আসতে পারছেন না। এ জন্য সংসদীয় দল এই সিদ্ধান্ত নিয়েছে।

এর আগে বুধবার জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন দলের জাতীয় সম্মেলন আহ্বান করেন ও নিজেকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক করে আট সদস্যের একটি কমিটিরও ঘোষণা দেন।

পরে রাতে  দলের চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বেগম রওশন এরশাদ জাতীয় পার্টির কাউন্সিলের যে আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন, তা সম্পূর্ণ অবৈধ, অনৈতিক ও গঠনতন্ত্র পরিপন্থী।

এ ঘটনার পরদিনই রওশন এরশাদকে সরিয়ে দিয়ে বিরোধী দলের নেতা হিসেবে জিএম কাদেরকে মনোনীত করল জাতীয় পার্টি।

মন্তব্য করুন


Link copied