আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রাজশাহী-রংপুর বিভাগে ডাকা পরিবহন ধর্মঘট স্থগিত

শুক্রবার, ২৫ মার্চ ২০২২, রাত ০৮:৪৭

ডেস্ক রিপোর্ট : বাস ও মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহতের ঘটনায় গ্রেফতার বাসচালকের মুক্তির দাবিতে রোববার (২৭ মার্চ) থেকে রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলায় ডাকা অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট স্থগিত করা হয়েছে।

শুক্রবার (২৫ মার্চ) বিকেলে রাজশাহীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মাহতাব হোসেন এই ঘোষণা দেন।

তিনি বলেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের অনুরোধে ২৯ মার্চ পর্যন্ত ধর্মঘট স্থগিত করা হয়েছে। ওইদিন আদালতে চালক আব্দুর রহিমের জামিনের শুনানির দিন নির্ধারিত রয়েছে। আদালতে জামিন আবেদন না-মঞ্জুর হলে ২৯ মার্চ থেকে পরিবহন ধর্মঘট চলবে।

এর আগে হানিফের বাসচালক আব্দুর রহিমের মুক্তির দাবিতে বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে সংবাদ সম্মেলন করে রাজশাহী ও রংপুর বিভাগে আগামী ২৭ মার্চ ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেওয়া হয়েছিল।

গত বছরের ২৬ মার্চ রাজশাহীর কাটাখালিতে হানিফ এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস ও রংপুরের পীরগঞ্জ থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রেবাসে আগুন ধরে গেলে চালকসহ ১৮ যাত্রীর ১৭ জনই মারা যায়। এরপর থেকে গ্রেফতার হানিফের বাসচালক আব্দুর রহিম কারাগারে রয়েছেন।

মন্তব্য করুন


Link copied