আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নতুন ট্রেজারার ড. মজিব উদ্দিন

বুধবার, ২৪ আগস্ট ২০২২, সকাল ০৯:৪১

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) নতুন ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান, ট্যুরিজমম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমেদ। মঙ্গলবার (২৩ আগস্ট) আগামী ৪ বছরের জন্য ওই পদে তাকে নিয়োগ দিয়ে আদেশ জারি করে শিক্ষা মন্ত্রণালয়।

পূর্বের ট্রেজারারের পদ শূন্য হওয়ায় ১৪ মাস পর নতুন ট্রেজারার পেল বিশ্ববিদ্যালয়টি। তিনি বিশ্ববিদ্যালয়ের ২য় ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য ড. হাসিবুর রশিদ ট্রেজারার পদ থেকে উপাচার্য পদে যোগদান করলে গত বছরের জুন মাস থেকে ওই পদটি ফাঁকা ছিল।

অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমেদকে ট্রেজারার হিসেবে ৪ বছরের জন্য নিয়োগ দেওয়া হলেও রাষ্ট্রপতি চাইলে মেয়াদ শেষ হওয়ার আগেই এই নিয়োগ বাতিল করতে পারবেন বলে আদেশে বলা হয়েছে।

প্রসঙ্গত, ট্রেজারার হিসেবে তিনি বিশ্ববিদ্যালয়ের সংবিধি ও আইন দ্বারা নির্ধারিত ও ভাইস চ্যান্সেলর কর্তৃক প্রদত্ত ক্ষমতা প্রয়োগ ও দায়িত্ব পালন করবেন এবং বিধি অনুযায়ী পদ সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন।

মন্তব্য করুন


Link copied