আর্কাইভ  শনিবার ● ১৮ মে ২০২৪ ● ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১৮ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা       লালমনিরহাটে তৈরি হলো দেশের প্রথম ‘টার্ন টেবিল’       রংপুরে পুকুর থেকে তিন এলএমজি ম্যাগজিন ও গুলি উদ্ধার       কালীগঞ্জে আগুনে পুড়লো ২৫টি দোকান কোটি টাকার ক্ষতি      

 width=
 

শ্রেষ্ঠ সাংবাদিক সাইফুল ইসলাম কে ফুলেল সংবর্ধনা প্রদান

শনিবার, ৪ মার্চ ২০২৩, রাত ১০:০২

রংপুর পর্যটন হোটেলে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের রংপুর সার্কেলের কর্মকর্তা কর্মচারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল মতবিনিময় সভা শেষে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ও আইইবির নির্বাচিত কাউন্সিলর দেলোয়ার হোসেন মজুমদার প্রধান অতিথি হিসেবে শ্রেষ্ঠ সাংবাদিক সাইফুল ইসলাম কে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রংপুরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. তারেক আনোয়ার জাহেদী, রংপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবুল কালাম মো. আখতারুজ্জামান, গাইবান্ধা জেলার নির্বাহী প্রকৌশলী মো. বেলাল আহমেদ, দিনাজপুর ও নীলফামারীর জেলার নির্বাহী প্রকৌশলী এস এম শাহিনুর ইসলাম, কুড়িগ্রাম জেলার নির্বাহী প্রকৌশলী মো. সুলতান মাহমুদ, লালমনিরহাট জেলার নির্বাহী প্রকৌশলী মো. আরিফুজ্জামান, পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার নির্বাহী প্রকৌশলী  মো. মেহেদী ইকবাল, রংপুর জেলার উপ-সহকারী প্রকৌশলী মো. রওশন আলী প্রমুখ।  

উল্লেখ্য এর আগে গত ১৯ ফেব্রুয়ারী জাতীয় দৈনিক সময়ের আলো’র রংপুর ব্যুরো প্রধান সাংবাদিক সাইফুল ইসলাম কে দেশের শীর্ষ আবাসন প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় পরিচালিত সময়ের আলো’র শ্রেষ্ঠ ব্যুরো প্রধান নির্বাচিত ও পুরস্কৃত করা হয়। এই অনন্য অবদানের জন্য বিভিন্ন মহল থেকে সাংবাদিক সাইফুল ইসলামের দীর্ঘজীবন কামনা করে রংপুরের উন্নয়নে আরও সাহসী সংবাদ পরিবেশন করবেন আশা প্রকাশ করেছেন।

এর আগে ১ ও ২ মার্চ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মজুমদার দুই দিনের সফরে রংপুরে মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের ১০ ভবন, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অনুমোদিত ১০ তলা ভবনের স্থান, কারমাইকেল কলেজ ভবনের কাজ সহ চলমান বিভিন্ন নির্মাণাধীন কাজ পরিদর্শন করে প্রজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

মন্তব্য করুন


 

Link copied