আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

২২ সেপ্টেম্বর পুজা চেরিকে বিয়ে করেছেন শাকিব খান!

বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২, দুপুর ১২:৩৫

ডেস্ক: শাকিব খান বিতর্ক যেন কমারই নাম নিচ্ছে না! অপু বিশ্বাস, শবনম বুবলীর পর গোটা ঘটনায় আরও একটা নাম জড়িয়েছে। আর তা হল বাংলাদেশের উঠতি নায়িকা পূজা চেরি। জানা গেছে, ব্যাংকক থেকে ফেরার ফেরার পর গত ২২ সেপ্টেম্বর পুজা চেরিকে বিয়ে করেছেন শাকিব খান। বর্তমানে তারা একসঙ্গেই থাকছেন। নিজের ফেসবুক পেজ পূর্নিয়ার খোঁজ এ পোস্ট করা এক ভিডিও-তে এমনটাই জানিয়েছেন করেছেন গণমাধ্যমকর্মী পূর্নিয়ার। 

ভিডিও-তে তিনি বলেন, শাকিব-পুজা চেরীর বিয়ের এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশি চলচ্চিত্র সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সোর্স। তাদের মধ্যে প্রথম এ তথ্য প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশি চলচ্চিত্রের প্রজোযক মিজান। মিজান সাহেবের পর এটি জানিয়েছেন শাকিব-পুজা চেরির বিয়ের যিনি উকিল বাবা ছিলেন তিনি। বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকি বিষয়টি জানেন। শাকিব-পুজা চেরি দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই যুক্তরাষ্ট্রের ভিসা হয়ে আছে। আগামী ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্রে একটি ফিল্ম ফেস্টিভাল হওয়ার কথা। সেখানে শাকিব-পুজা চেরী দুজনেরই যোগ দেওয়ার কথা রয়েছে। 

ভিডিও-তে তিনি আরও বলেন, পুজা চেরীর যুক্তরাষ্ট্রে ভিসার ব্যাবস্থা করেছিলেন প্রজোযক মিজান। 

ভিডিও-তে গণমাধ্যমকর্মী পূর্নিয়ার দাবী করেন শাকিব-পুজা চেরীর বিয়ের এ তথ্য তিনি একেবারেই বিশ্বস্ত সূত্রেই নিশ্চিত হয়ে জানিয়েছেন। তিনি শাকিব-পুজা চেরীকে বিয়ের জন্য শুভেচ্ছা জানান। 

যদিও অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর কদিন আগেই দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানান তারা দুজনই। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন। এই রেশ কাটতে না কাটতেই গুঞ্জন উঠেছে আরেক নায়িকা পূজা চেরীকে নাকি ধর্মান্তরিত করে বিয়ে করেছেন শাকিব খান। গত মাসের ২২ তারিখ তাদের বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জোর আলোচনা। যদিও শাকিব কিংবা পূজা চেরীর কারও কোনো মন্তব্য পাওয়া যায়নি বিষয়টি নিয়ে। আগেই গুঞ্জন ছিল শাকিব খানের সঙ্গে পূজা চেরীর প্রেম চলছে। তবে এবার হঠাৎ করেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে এলো। খবর- দৈনিক ইত্তেফাক

মন্তব্য করুন


 

Link copied