আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২ ● ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২

https://www.facebook.com/Safeandsaverestaurant

‘সৈয়দপুরের সৈয়দ সাহেব’

শনিবার, ৩০ এপ্রিল ২০২২, দুপুর ০৩:৪২

বিনোদন ডেস্ক: বরাবরের মতো এবার ঈদেও ‘ছোট কাকু’ সিরিজ নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন। আর এবারের সিরিজে চমক হিসেবে থাকছে- ২৭ বছর পর আবার একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন আফজাল ও তুষার খান। ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে এবারের সিরিজের নাম ‘সৈয়দপুরের সৈয়দ সাহেব’।

এবারের গল্পে দেখা যাবে, শরীফ সিঙ্গাপুরে বহুবছর জীবনযাপন করেছেন। তার ছেটি ভাই মিনহাজ সিঙ্গাপুরী। তাদের পৈত্রিক সম্পত্তি এবং ভিটেবাড়ি, সবই সৈয়দপুরে। বিশাল সম্পত্তির মালিক এই দুই ভাইয়ের মধ্যে জায়গা জমির ভাগ বাটোয়ারা নিয়ে ছিল অসন্তোষ। আর তা প্রায়ই ঝগড়ায় রূপ নেয়। হঠাৎ একদিন খুন হয় ছোটভাই মিনহাজ সিঙ্গাপুরী।

সন্দেহের তীর এখন শরীফ সিঙ্গাপুরীর দিকে। হত্যার অভিযোগ অস্বীকার করে সে। এরই মাঝে ছোটকাকু ও তার টিম সিদ্ধান্ত নেয় সৈয়দপুরে ঘুরতে যাওয়ার। বরাবরের মতোই মিনহাজ সিঙ্গাপুরীর হত্যাকাণ্ডের রহস্য টেনে নেয় ছোটকাকুকে। ছোটকাকুর গোয়েন্দা অভিজ্ঞতায় বেরিয়ে আসে হত্যাকাণ্ডের আসল কাহিনী।

‘সৈয়দপুরের সৈয়দ সাহেব’ এর চিত্রনাট্য করেছেন মাসুম রেজার। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত প্রমুখ। ঈদের আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে এটি প্রচার হবে চ্যানেল আইয়ে।

মন্তব্য করুন


Link copied