আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

তেঁতুলিয়ায় ফেসবুকে সহপাঠীর আপত্তিকর ছবি পোষ্ট করায় এসএসসি পরীক্ষার্থী আটক

রবিবার, ৫ জুন ২০২২, রাত ০৯:৩৩

ডিজার হোসেন বাদশা: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক সহপাঠী কিশোরী পরীক্ষার্থীর আপত্তিকর ছবি ফটোশপে এডিট করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক কিশোর পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

শনিবার (৪ জুন) ওই পরীক্ষার্থী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় পোর্নগ্রাফি আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন। পরে রোববার (৫ জুন) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

জানা যায়, আটক ওই এসএসসি পরীক্ষার্থী (১৭) জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের বোয়ালমারী গ্রামের নায়েব আলীর ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের ছোট দলুয়াগছ গ্রামের ১৭ বছর বয়সী স্কুলছাত্রী কালান্দিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। একই স্কুলের সহপাঠী বোয়ালমারী এলাকার নায়েব আলীর ছেলে (১৭) কিশোর। তারা দুই জনে একই সাথে স্কুলের পাশাপাশি এবারে এসএসসি পরীক্ষার জন্য প্রাইভেট পড়তো। প্রাইভেট পড়ার মাঝে ওই পরীক্ষার্থী কিশোর সহপাঠী কিশোরী পরীক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। এতে কিশোরী রাজি না হওয়ায় ওই কিশোর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আইডি তৈরি করে তার আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়।

একই সাথে ওই কিশোরীকে মেসেজ করে সেই ছবি দেয়। এতে ওই কিশোরী ছবি দেখে তার বাবাকে বিষয়টি জানায় এবং প্রেমের প্রস্তাপের বিষয়টি খুলে বলে। পরে কিশোরী পরীক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে শনিবার (৪ জুন) রাতে মামলা দায়ের করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, মামলা দায়েরর পর ওই কিশোরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied