আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারীতে একশত বোতল ফেন্সিডিল সহ দুইজন গ্রেফতার

বুধবার, ৪ জানুয়ারী ২০২৩, বিকাল ০৬:৫৩

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ ফেন্সিডিল বহনের সময় এক নারী সহ দুইজন পাচারকারীকে গ্রেফতার করেছে নীলফামারীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ বুধবার(৪ জানুয়ারী) দুপুরে নীলফামারী সদরের বাদিয়ার মোড় নামক স্থানে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি ট্র্যাভেল ব্যাগে একশত বোতল ভারতীয় অবৈধ মাদক ফেন্সিডিল উদ্ধার করে।
গ্রেফতারকৃতরা হলো লালমনিরহাট জেলার দক্ষিন গুতামারী গ্রামের মজিবর রহমানের স্ত্রী মোমিনা খাতুন(২৭) ও একই এলাকার মনজুরুল আলম খোকার ছেলে আব্দুল খালেক রনি(১৮)।
নীলফামারীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও একশত বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য করুন


 

Link copied