আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

নীলফামারীর দুই উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের উদ্ধোধন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, বিকাল ০৫:৩৫

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের নামে নীলফামারীর দুই উপজেলায় নবনির্মিত শেখ রাসের মিনি স্টেডিয়ামের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হয়েছে। মঙ্গলবার(২৯ নভেম্বর) সকাল ১১টায় কিশোরীগঞ্জ উপজেলায় ও  বিকাল ৩টায় ডিমলা উপজেলায় উপস্থিত হয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এই দুইটি শেখ রাসের মিনি স্টেডিয়ামের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন। দুই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মেজবাহ উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী ১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর আদেল,সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোজাম্মেল হক রাসেল, সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মাদ আব্দুল্লাহ, কিশোরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ আবুল কালাম বারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই-আলম সিদ্দিকী , ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন প্রমুখ। 
উদ্ধোধন অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী জাহিদ আহসান রাসেল  বলেন দ্বিতীয় পর্যায়ের প্রকল্পে নির্মান করা হচ্ছে ১৮৬ টি শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম। এছাড়াও প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মানের পরিকল্পনা নিয়েছে সরকার। দেশের প্রত্যন্ত অঞ্চলেও খেলাখুলাকে ছড়িয়ে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আমাদের ক্রীড়া-বান্ধব জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। 
তিনি আরো বলেন প্রাইমারী ও আন্তঃ স্কুল পর্যায়ে  বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট প্রতি বছর হয়ে আসছে। এবার আমরা বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। পাশাপাশি শেখ রাসেল ডিজিটাল ল্যাবে  যুব সমাজকে প্রশিক্ষন দিয়ে যুবক-যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে শেখ হাসিনার সরকার। 

মন্তব্য করুন


Link copied