আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

পঞ্চগড়ের দেবীগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় ইজিবাইক আরোহীর মৃত্যু

মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২, বিকাল ০৭:৫৪

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ব্যাটারী চালিত ইজিবাইক ও ট্রাক্টরের সংঘর্ষে সফিকুল ইসলাম (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের তিস্তাপাড়া এলাকায় ভাউলাগঞ্জ-দেবীগঞ্জ আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত সফিকুল ইসলাম দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের তেলিপাড়া এলাকার মৃত আমির উদ্দীনের ছেলে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

জানা যায়, সফিকুল বাড়ি থেকে বের হয়ে ব্যাটারী চালিত ইজিবাইক যোগে কৃষি পন্য নিতে দেবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে যাচ্ছিলেন। এসময় তারা উপজেলার চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ-দেবীগঞ্জ আঞ্চলিক সড়কের তিস্তাপাড়া এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর তাদের সামনে সজোরে ধাক্কা দেয়। এসময় তিনি সড়কে ছিটকে পড়েন। দ্রুত স্থানীয়দের সহযোগীতায় তাকে দ্রুত উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এদিকে ঘটনার পর পরেই ঘাতক ট্রাক্টরটি স্থানীয়দের সহায়তায় আটক করে চিলাহাটি ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে।

মন্তব্য করুন


Link copied