আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, দুপুর ০২:৩১

হঠাৎ করেই গরম দেশের ঢালিউডপাড়া। চিত্রনায়ক শাকিব খানের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শুক্রবার সকালেই এই জুটির সন্তানের ছবি প্রকাশ্যে এসেছে। জানা গেছে, ২০২০ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। তাদের সন্তানের বয়স আড়াই বছর।

সন্তান জন্মের আড়াই বছর পর বিষয়টি কেনো প্রকাশ্যে আনলেন নায়িকা বুবলী, এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে শাকিব খানের সঙ্গে দেশের সিনেমার নবাগত এক নায়িকার সম্পর্কের খবর মিলেছে। ওই নায়িকার নাম পূজা চেরি।

শাকিব খানের সঙ্গে সম্প্রতি জুটি বেঁধে অভিনয় করেন পূজা চেরি। সিনেমাটির শুটিংয়ের সুবাদে দীর্ঘদিন একসঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন তারা; তৈরি হয়েছে সখ্যতা। এরপরই সম্পর্কে জড়িয়েছেন তারা, এমনটাই দাবি করেছেন ঢাকাই সিনেমার এক প্রযোজক।

পূজার সঙ্গে শাকিবের এই সখ্যতা কানে পৌছেছে বুবলীরও। সেটা মেনে নিতে না পেরেই সন্তান নিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি। শাকিবকে চাপে ফেলার জন্যই বুবলী হঠাৎ করে বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন বলে জানান সেই প্রযোজক।

শুধু তাই নয়, এই প্রযোজকের দাবি- শাকিবের পক্ষ থেকে পূজার বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠানো হয়েছিল। প্রযোজক আরও জানান, শাকিবের সঙ্গে পূজার ঘনিষ্ঠতা গলুই সিনেমার শুটিং থেকে। পূজা যে সম্প্রতি আমেরিকার ভিসা পেয়েছেন, সেটির পেছনে শাকিব খানের সাহায্য রয়েছে বলে মন্তব্য করেন তিনি।

যদিও এ বিষয়ে পূজা চেরি বা শাকিব খানের কারোরই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গত কয়েকদিন ধরেই নিজেদেরকে আড়ালে রেখেছেন শাকিব খান ও পূজা চেরি জুটি।

মন্তব্য করুন


 

Link copied