আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বুকে গুলি চালিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা

বৃহস্পতিবার, ৩ মার্চ ২০২২, দুপুর ০৪:৫২

নওগাঁ: নওগাঁর সাপাহার উপজেলা সীমান্তে কর্তব্যরত অবস্থায় তানভির আহমেদ (২৬) নামে এক বিজিবি সদস্য নিজের অস্ত্র দিযে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। এ বিষয়ে তদন্ত শুরু করেছে বিজিবি।

বৃহস্পতিবার ভোরে ঘটনাটি ঘটে সাপাহার উপজেলার সুন্দরইল সীমান্ত ফাঁড়িতে। নিহত তানভীর নড়াইল জেলার শেখ আরজ আলীর ছেলে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা তাৎক্ষণিক জানা যায়নি। 

সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে সবার অজান্তে ক্যাম্প অভ্যন্তরে নিজের কাছে থাকা রাইফেল বুকে ঠেকিয়ে পা দিয়ে ট্রিগার চেপে গুলি চালায় বিজিবি সদস্য সিপাহী তানভীর। গুলির শব্দের সঙ্গে সঙ্গে ক্যাম্পের অন্য সদ্যস্যরা আহত তানভীরকে উদ্ধার করে সাপাহার হাসপাতালে নিয়ে আসেন। 

প্রাথমিক চিকিৎসার পর তার শ্বাস-প্রশ্বাস চালু থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে গাড়ীতে তুলে দ্রুত হাসপাতাল ত্যাগ করে বিজিপি সদস্যরা। কিছু দূর যাবার পর তানভীরের অবস্থার অবনতি দেখা দিলে পুনরায় তাকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক আবু হানিফ তাকে মৃত ঘোষণা করে।

চিকিৎসক রুহুল আমিন জানান, “হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বিজিবির কাছে হস্তান্তর করেছি।”

বিজিবির বরাত দিয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, তানভীর নামের ওই বিজিবি সদস্য নিজের রাইফেল দিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে সাপাহার থানায় একটি ইউডি মামলার সুরতহার রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য বিজিবির তত্বাবধানে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নওগাঁ-১৬ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল আসাদুজ্জামান বলেন, পারিবারিক কোন ক্ষোভ থেকে এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে, বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে।

মন্তব্য করুন


 

Link copied