আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

বেরোবির প্রশাসনিক দায়িত্বে তিন শিক্ষক

রবিবার, ৩ জুলাই ২০২২, বিকাল ০৭:৩৩

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইন্স্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) এর অতিরিক্ত পরিচালক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ শরিফুল ইসলামকে দায়িত্ব প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার সাক্ষরিত চিঠিতে তাঁকে এ পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ১ জুলাই ২০২২ তারিখ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে। 

এছাড়াও পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক সুকান্ত দাসকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী প্রভোস্ট হিসেবে এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আপেল মাহমুদকে শহীদ মুখতার ইলাহী হলের সহকারী প্রভোস্ট পদে দায়িত্ব প্রদান করা হয়েছে। তাঁদের এই নিয়োগ আদেশ ৩০ জুন ২০২২ তারিখ থেকে পরবর্তী ২ বছরের জন্য বলবৎ থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

মন্তব্য করুন


 

Link copied