আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

যে ধরনের পুরুষকে একদমই পছন্দ করেন না নারীরা

রবিবার, ৭ আগস্ট ২০২২, বিকাল ০৫:২১

ডেস্ক: সম্পর্কে থাকলে ঝামেলা হবেই। তবে অকারণে কিছু ভুলভ্রান্তির জন্যও অনেক ক্ষেত্রে হয় ব্রেকআপ। যেমন পুরুষের মিথ্য বলা, দায়িত্ব না নেয়া, স্বার্থপরতা কিন্তু হতে পারে সমস্যার কারণ। তাই সতর্ক হয়ে যান।

বিশেষজ্ঞরা বলেন, পুরুষ মানুষের মধ্যে সমস্যার আশঙ্কা সবথেকে বেশি। বহু ক্ষেত্রেই দেখা যায়, নারীরা কিছু পুরুষ মানুষকে একবারে পছন্দ করেন না। এমনকী সম্পর্ক তৈরি হলেও বেরিয়ে আসতে চান। এবার নিজের স্বার্থেই পুরুষকে জেনে নিতে হবে সেই ধরনের মানুষের কথা। আসুন জানা যাক সেই টিপস-

মিথ্যা বলা: কমবেশি মিথ্যা প্রায় সবাই বলে থাকেন। তবে কথায় কথায় মিথ্যা বলতে শুরু করলে অবশ্যই সমস্যা হবে। কারণ নারীরা এ ধরনের মানুষকে একবারে বিশ্বাস করতে চান না। তাই তারা এদের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। এবার এ দোষ আপনার থাকলে আজই সতর্ক হয়ে যান। নইলে সমস্যা বাড়তে বাধ্য।

​দায়িত্ব নিতে জানেন না: এক্ষেত্রে দায়িত্ব না নিতে পারা পুরুষকে কেউ ভালোবাসে না। আসলে পুরুষের প্রধান কাজ হলো ভালোবাসা পাওয়া। সামনে থাকা প্রেমিকা যদি আপনাকে ভরসা না করতে পারে, তবে ভালোবাসা টিকবে না। তাই এ ভুলটা এবার থেকে কমান। আর দায়িত্ব নিতে জানতে হবে। তবেই ভালো থাকতে পারবেন।
স্বার্থপর: ছোটবেলায় এ মনোভাব অনেকের মধ্যেই থাকে। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে এর থেকে দূরে যেতে হয়। এবার দেখা গেছে, বহু পুরুষ সম্পর্কে থাকার পরও শুধু নিজেরটাই বোঝেন। এবার নিজেরটা বুঝে নিতে গেলেই সঙ্গীর সামনে হয়ে যায় সব পরিষ্কার। তাই এই ভুল একবারে নয়। এখন থেকে দুজনের কথা একবার ভাবতে শুরু করে দিন। তবেই ভালো থাকতে পারবেন।

কৃপণতা: সম্পর্কে থাকলে কিছুটা পয়সা তো খরচ হবেই। আপনাকে খুব বেশি খরচের কথা কেউ বলছে না। তবে কিছুটা খরচ তো আপনাকে করতেই হবে। এক্ষেত্রে ছোটখাট বিষয়ে কৃপণতার অভ্যাস করলে আপনাকে সতর্ক হয়ে যেতে হবে। তবেই সমস্যা থেকে আপনি বেরিয়ে যেতে পারবেন। তাই চিন্তার কোনো কারণ আপাতত নেই।
 
বদমেজাজি: অনেক পুরুষের এই খারাপ অভ্যাস থাকে। সম্পর্কের প্রথমদিকে অবশ্যই এ সমস্যার কথা নারীরা বুঝতে পারেন না। তবে যখনই বুঝতে পারেন যে মানুষটির এ ধরনের স্বভাব রয়েছে, তখন তারা সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। তাই এবার থেকে এই স্বভাব ছাড়ুন। তবেই সম্পর্কে ভালো থাকতে পারবেন। নইলে সমস্যা তৈরি হবে।

মন্তব্য করুন


Link copied