আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় ৫ জন গ্রেফতার

শনিবার, ১২ মার্চ ২০২২, দুপুর ০২:৪১

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাফফাত নায়েম নাফিকে ছুরিকাঘাতের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১২ মার্চ) দুপুরে রাজশাহী র‌্যাব-৫ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন, বৃহস্পতিবার (১০ মার্চ) আহত শিক্ষার্থীর বন্ধু শরিফুল ইসলাম বাদী হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করেন। র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামিরা ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। উক্ত ঘটনায় ৫-৭ জন সরাসরি জড়িত ছিলেন। বাপ্পি এবং নবাব ঘটনাস্থলে উপস্থিত থেকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। এরপর অন্যদের সঙ্গে তারাও পালিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার চাক্ষুষ বর্ণনা দিয়েছেন। অন্য আসামিদের গ্রেফতারে র‌্যাবের অভিযান চলছে বলেও জানান তিনি।

আগে আগে, বুধবার (৯ মার্চ) রাত পৌনে ১২টার দিকে নগরীর বিনোদনপুর এলাকায় অবস্থিত এনআর ছাত্রাবাসে অবস্থারত শিক্ষার্থীদের মধ্যে সৃষ্ট ঝামেলার সমাধান করতে গিয়ে দুর্বৃত্তদের আক্রমণে আহত হন সাফফাত নায়েম নাফি। তিনি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

পরে তাকে আহত অবস্থায় রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরদিন সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের একটি অ্যাম্বুলেন্সে করে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

মন্তব্য করুন


Link copied