আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় গ্রিডে বিপর্যয়: দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই       মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা, নিহত ৪       এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর কঠোর হুঁশিয়ারি       দিনাজপুরে ইউএনও হত্যা চেষ্টা  স্পর্শকাতর মামলার রায় পিছিয়ে গেলো       নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের      

ছেলের বাবা হলেন অলরাউন্ডার নাসির

সোমবার, ১৮ এপ্রিল ২০২২, রাত ১০:০৪

ডেস্ক: সুখবর দিলেন ক্রিকেটার নাসির হোসেন। না, সেঞ্চুরি হাঁকানো বা উইকেট শিকারের কোনো খবর নয়। এ অলরাউন্ডার জানিয়েছেন, সন্তানের বাবা হয়েছেন তিনি। 

গত ৮ এপ্রিল তার তামিমা সুলতানা তাম্মির কোল আলো করে এসেছে ফুটফুটে এক ছেলেশিশু। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নাসির-তামিমা দম্পতি।

গত ২৫ ফেব্রুয়ারি তামিমার বেবি বাম্পের ছবি দিয়ে অন্তঃসত্বা হওয়ায় খবর জানিয়েছিলেন নাসির হোসেন।  গেল বছরের ডিসেম্বরে নাসির তার আইনজীবীর মাধ্যমে আদালতকে জানান যে, তার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা।

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার এক রেস্টুরেন্টে তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। এ বিয়ের নিয়েই গত বছর থেকে আলোচনায় আছেন নাসির। বিয়ের বৈধতা আদালতে পর্যন্ত লড়েছেন নাসির-তামিমা।

প্রসঙ্গত, বাংলাদেশ দলে নাসিরের অভিষেক হয় ২০১১ সালে। দেশের জার্সিতে এখন পর্যন্ত তিনি ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। জাতীয় দলের সময়টায় ফিল্ডিংয়ের জন্য বাংলাদেশে নাসিরের বিকল্প হাতেগোনা কয়েকজনই ছিল। সম্ভাবনাময় এ অলরাউন্ডার ব্যাট হাতে ২ হাজার ৬৯৬ রান ও বল হাতে ৩৯ উইকেট নেন।

মন্তব্য করুন


Link copied