আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

ডোমারে গলা কাটা গৃহবধু লাশ উদ্ধার॥স্বামী পলাতক

বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২, বিকাল ০৬:৫৪

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ রেনু আক্তার (২৮) নামের এক গৃহবধুকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার(২৮ ডিসেম্বর) ভোরে নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের গোসাইগঞ্জ কারেঙ্গাতলী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ওই গৃহবধুর স্বামী গোলাম মোস্তফা বুলু (৩৮) পলাতক রয়েছে। পুলিশ ধারনা করছে স্বামী এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে। দুপুরে ডোমার থানা পুলিশ মরদেহ উদ্ধার করে জেলা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করে। পুলিশের কয়েক টিম হত্যার শিকার ওই গৃহবধুর পলাতক  স্বামীকে গ্রেফতারের জন্য সৈয়দপুরে অভিযান পরিচালনা করছে। পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান(বিপিএম) দুপুরের পর ঘটনাস্থল পরিদর্শন করেন। 
পারিবারিক সুত্রে জানা যায়, উক্ত গ্রামের খায়রুল ইসলামের মেয়ে রেনু আক্তারের সাথে প্রেমের সর্ম্পকে ১২ বছর আগে নীলফামারীর সৈয়দপুর উপজেলা মিস্ত্রীপাড়া মহল্লার ধরেয়া সাহার ছেলে গোলাম মোস্তফা বুলুর বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রী সৈয়দপুর শহরের বাঁশবাড়ি মহল্লার আব্দুস কুদ্দুস লেন সড়কে ভাড়া বাসায় বসবাস করতো। গোলাম মোস্তফা বুলু ইউনানী এক কোম্পানীতে সৈয়দপুরে কর্মরত। তাদের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। তারা হলো মাইশা আক্তার (১০), রিয়াদ হাসান(৬) ও রাহাত হাসান (৩)। 
অভিযোগ মতে, সৈয়দপুর শহরের বাঁশবাড়ি মহল্লার জনৈক এক যুবক রেনু আক্তারকে উত্ত্যক্ত করে আসছিল। এ অবস্থায় গত এক মাস আগে ভাড়া বাসা ছেড়ে দিয়ে স্বামী স্ত্রী তাদের বড় মেয়েকে দাদীর কাছে রেখে দিয়ে গোলাম মোস্তফা বুলু তার শ্বশুড়বাড়ি এলাকা নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের গোসাইগঞ্জ কারেঙ্গাতলী গ্রামে বাড়ি তৈরী করে বসবাস করে আসছিল। এখান থেকে সে সৈয়দপুর গিয়ে চাকুরি করে সন্ধ্যায় বাড়ি ফিরে আসতো। 
হত্যার শিকার রেনু আক্তারের ছোট বোন মনি(১৮) অভিযোগ করে জানায়, গত কয়েকদিন ধরে তাদের স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এ অবস্থায় বুধবার সকালে তার বোনের গলা কাটা মরদেহ ঘরের ভেতর পড়ে থাকতে দেখা যায়। মনির মতে দুলাভাই তার বোনকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে।
ডোমার থানার ওসি মাহমুদ উন নবী জানান, আমরা গোলাম মোস্তফা বুলুর মোবাইল ফোনটি ট্রাকিং করে দেখা যায় রাত দেড়টা পর্যন্ত তার শ্বশুড়বাড়ির এলাকার চিলাহাটি রেলষ্টেশন পর্যন্ত ছিল। এরপর মোবাইটি বন্ধ করা হয়। তিনি বলেন, পারিবারিক কলহ থেকে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী পলাতক রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied