আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা       বগুড়ায় হোটেলে খুন, লালমনিরহাটে প্রধান আসামী গ্রেফতার       রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ      
 width=

পঞ্চগড়ে একদিনে নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনা শনাক্ত

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, দুপুর ১০:২৩

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। পঞ্চগড়ে একদিনে নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

বুহস্পতিবার (২৭ জানুয়ারি) দিনগত রাতে ৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সিভিল সার্জন ডাক্তার রফিকুল হাসান।

তিনি জানান, ৫৩ জনের শরীরের নমুনা রিপোর্ট পরীক্ষা করে নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। জেলায় এ পর্যন্ত মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৩ হাজার ৯৮৩ জন।  এ পর্যন্ত পঞ্চগড় জেলায় ৬৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থ্য হয়েছে ৩ হাজার ৭৭৩জন।

সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রিপোর্টে গত ২৪ ঘন্টায় পঞ্চগড়ে নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর ভেতর র‍্যাপিড এন্টিজেন টেস্টে ৫০ জনের  নমুনা রিপোর্ট পরীক্ষা করে ৩১ জনের শীরের করোনা শনাক্ত ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসি আর ল্যাবে ৩ জনের রিপোর্ট পরীক্ষা করে ১ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হওয়া ৩২ জনের মধ্যে পঞ্চগড় সদর উপজেলায় ১৮ জন, আটোয়ারী উপজেলায় ১ জন, বোদা উপজেলায় ৩ জন,দেবীগঞ্জ উপজেলায় ৭ জন ও তেঁতুলিয়া উপজেলায়  ৩ জন।

মন্তব্য করুন


Link copied