আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

ফুলবাড়ীতে এসএসসি পরীক্ষায় প্রথমবার চার পরীক্ষার্থী বহিস্কার

রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৯:৩৪

সিদ্দিকুর রহমান শাহীন, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে এসএসসি পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় চার পরিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। 
রোববার ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় (পাইলট) কেন্দ্রে ১জন, মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়কেন্দ্রে ২ জন ও ফ্লুবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ জনকে বহিষ্কারের ঘটনা ঘটে।
বহিস্কৃত পরীক্ষার্থীরা হলো, ফুলবাড়ী জছিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আশিফুর রহমান আকাশ, বড়লই উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী লাবু মিয়া, বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা ইয়াসমিন ও উত্তর রাবাইতারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদ হাসান। 
ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় (পাইলট) কেন্দ্রের সচিব গোলাম কিবরিয়া জানান, ২ নং কক্ষে শিক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছিলো। গনিত পরীক্ষায় স্মার্ট ফোন ব্যবহার করার সময় ইউএনও (নির্বাহী ম্যাজিস্ট্রেট) সিব্বির আহমেদ ও দিনাজপুর বোর্ড থেকে আসা পরীক্ষা পরিদর্শক কর্মকর্তারা তার কাছে মোবাইল ফোন পাওয়ায় বহিস্কার করা হয়েছে।
ইউএনও (নির্বাহী ম্যাজিস্ট্রেট) সিব্বির আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আজকের এসএসসি পরীক্ষায় মোবাইল ফোন ব্যবহারের দায়ে চার শিক্ষার্থীকে তাৎক্ষনিক বহিস্কার করা হয়েছে। পরীক্ষায় কেউ যেন অসুদুপায়ের সুযোগ নিতে না পারে, এ বিষয়ে সর্তক আছি।

মন্তব্য করুন


 

Link copied