আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

ফুলবাড়ীতে এসএসসি পরীক্ষায় প্রথমবার চার পরীক্ষার্থী বহিস্কার

রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৯:৩৪

সিদ্দিকুর রহমান শাহীন, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে এসএসসি পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় চার পরিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। 
রোববার ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় (পাইলট) কেন্দ্রে ১জন, মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়কেন্দ্রে ২ জন ও ফ্লুবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ জনকে বহিষ্কারের ঘটনা ঘটে।
বহিস্কৃত পরীক্ষার্থীরা হলো, ফুলবাড়ী জছিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আশিফুর রহমান আকাশ, বড়লই উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী লাবু মিয়া, বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা ইয়াসমিন ও উত্তর রাবাইতারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদ হাসান। 
ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় (পাইলট) কেন্দ্রের সচিব গোলাম কিবরিয়া জানান, ২ নং কক্ষে শিক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছিলো। গনিত পরীক্ষায় স্মার্ট ফোন ব্যবহার করার সময় ইউএনও (নির্বাহী ম্যাজিস্ট্রেট) সিব্বির আহমেদ ও দিনাজপুর বোর্ড থেকে আসা পরীক্ষা পরিদর্শক কর্মকর্তারা তার কাছে মোবাইল ফোন পাওয়ায় বহিস্কার করা হয়েছে।
ইউএনও (নির্বাহী ম্যাজিস্ট্রেট) সিব্বির আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আজকের এসএসসি পরীক্ষায় মোবাইল ফোন ব্যবহারের দায়ে চার শিক্ষার্থীকে তাৎক্ষনিক বহিস্কার করা হয়েছে। পরীক্ষায় কেউ যেন অসুদুপায়ের সুযোগ নিতে না পারে, এ বিষয়ে সর্তক আছি।

মন্তব্য করুন


 

Link copied