আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

রাবি ছাত্রদলের হাতে আহত ছাত্রদল নেতা 

মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২, দুপুর ০৩:২৯

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি: দলীয় অভ্যন্তরীণ বিরোধের জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক জহির শাওনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে একই দলের আরেক যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসানের বিরুদ্ধে। 

সোমবার রাতে নগরীর অক্ট্রয় মোড়ের একটি নির্মাণাধীন ভবনের নিচতলায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শাওনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

ভুক্তভোগী শাওনের দাবি, মিজানুর রহমান মিনু ভাই তার সাথে কথা বলতে চাই। এমন কথা বলে শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসানসহ শফিকুল ইসলাম শফিক, আহসান হাবীব, আব্দুল লতিফ সম্রাট ও কর্মী হাসিব হাসান তাকে তার বাসার সামনে থেকে জোর জবরদস্তি করে মুখ বেঁধে মোটরসাইকেলে তোলে। এরপর নগরীর অক্ট্রয় মোড়ের নির্মাণাধীন ভবনের নিচতলায় নিয়ে এসে প্রাণনাশের উদ্দেশ্যে রড, লোহার পাইপ, কাঠ ও হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়েছে।এমতাবস্থায় অজ্ঞান হয়ে গেলে তাকে ফেলে রেখে চলে যায়। 

তবে অভিযোগের বিষয়ে অস্বীকার করেছেন অভিযুক্ত ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান। তিনি বলেন, এমন কোন ঘটনা সম্পর্কে আমি জানিনা। এটা পুরোটাই একটা বানোয়াট ঘটনা। সামনে আমাদের বিশ্ববিদ্যালয় কমিটি নতুন কমিটি দিবে আর আমিও সেখানে একজন পদ প্রত্যাশী। এই জন্য আমার বিরুদ্ধে আমারই দলের একটি অংশ পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করছে। এই ঘটনার সাথে আমার কোনো সংশ্লিষ্টতা নেই বলে দাবি তার।

ঘটনার সত্যতা সম্পর্কে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সদস্য সচিব সানিন চৌধুরি বলেন, ঘটনা শুনে আমি দ্রুত ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে তাকে পরে থাকা অবস্থায় পাই। তখন তার নাক দিয়ে প্রচন্ড পরিমাণ রক্তক্ষরণ হচ্ছিলো। পরে আমরা কয়েকজন মিলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাই। 

মন্তব্য করুন


Link copied